উইন্ডোজ ১১ এ কিভাবে এন্ড্রয়েড অ্যাপস ইনস্টল করবেন


 উইন্ডোজ ১১ এ কিভাবে অ্যান্ড্রয়েড এপ্স কিভাবে ইন্সটল করবেন

মাইক্রোসফট বেশি কিছুদিন ধরে উইন্ডোজের এন্ড্রয়েড অ্যাপস সাপোর্ট আনতে কাজ করছে. ২০২১ সালে জুনে যখন উইন্ডোজ ১১ ঘোষণা করেছিল তখন এই প্রচেষ্টাটি অভ্যন্তরীণ ভাবে প্রজেক্ট ল্যা্ট নামে পরিচিত ছিল, এটি একটি হাইলাইট ছিল। রেনডম জায়ান্ট অবশ্যই বৈশিষ্ট্যটি বিলম্ব করতে চেয়েছিল, যে কারণে গত বছর windows 11 লঞ্চ করার সময় আমরা এটিকে কার্যকর করতে দেখিনি। এবং এখন মার্কিং ব্যবহারকারীরা স্থিতিশীল চ্যানেলে উইন্ডোজ ১১ এ এন্ড্রয়েড অ্যাপ চালাইতে পারেন। এবং অ্যান্ড্রয়েড ১১.১ এর উপর ভিত্তি করে তৈরি। উইন্ডোজ সিস্টেম ফর android(WSA) এর একটি নতুন সংস্করণ সমস্ত ইনসাইডার চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এই নিবন্ধনে আমরা যে কোন অঞ্চলে এবং এবং কোন বিধি-নিষেধ ছাড়াই উইন্ডোজ ১১ এ অ্যান্ড্রয়েড অ্যাপস ইন্সটল করার ধাপগুলো অন্তর্ভুক্ত করছি।

class="https://www.blogger.com/blog/post/edit/6957608515126892551/1504687670681554775"

উইন্ডোস ১১ অ্যাপ ইন্সটল করুন(জুলাই ২০২২ আপডেট করা হয়েছে

আপনি এগিয়ে যাওয়ার আগে নিশ্চিত করুন যে আপনার উইন্ডোস ১১ পিসি এখনো android অ্যাপ গুলো পরীক্ষা করার যজ্ঞ কিনা তা নিশ্চিত করতে প্রয়োজনীয় বিভক্তি পরীক্ষা করে দেখুন। আমরা windows 11 এ মেনুয়ালি অ্যান্ড্রয়েড APK গুলি ইন্সটল করার পদক্ষেপগুলিও উল্লেখ করছি এবং যদিও আপনি ইনস্টলেশনে ত্রুটির সম্মুখীন হন তাহলে সম্ভাব্য সমাধান গুলি উল্লেখ করছি।।এর সাথে বলছে, আসুন এটিতে প্রকাশ করি

পেজ সূচি পত্র

ভার্চুয়ালাইজেশন সমর্থন সক্ষম করুন

ভার্চুয়াল মেশিন প্ল্যাটফর্ম সক্ষম করুন

ভার্চুয়াল মেশিন প্ল্যাটফর্ম সক্ষম করুন

০১।BIOS/UEFI থেকে ভার্চুয়ালাইজেশন স্বাক্ষর করার পরে আপনাকে windows 11 ভার্চুয়াল মেশিন প্ল্যাটফর্ম এবং কিছু অন্যান্য বৈশিষ্ট্য সক্ষম করতে হবে। রান প্রম্পট খুলতে windows11 কীবোর্ড শট খাট উইন্ডোজ+R ব্যবহার করুন এখানে লিখুনoptionalfeature.exe এবং ইন্টার চাপুন

০২।আপনি শুরু করার আগে আপনারBIOS/UEFI সেটিংসে ভার্চুয়ালাইজেশন সক্ষম করা হয়েছে তা নিশ্চিত করুন এরপর ভার্চুয়াল মেশিন প্ল্যাটফর্ম এবং অন্যান্য বৈশিষ্ট্য গুলি চালু করা হয়েছে এখন এগিয়ে যান মাইক্রোসফট স্টোর থেকে অ্যান্ড্রয়েড এর জন্য উইন্ডোজ সাব  সিস্টেম ডাউনলোড করুনuse the direct link অ্যান্ড্রয়েড তালিকার জন্য উইন্ডোজ সাবসিস্তেম এক্সেস করতে।

০৩।আপনার পিসি যদি উইন্ডোজ ১১ এ এন্ড্রয়েড অ্যাপ চালানোর জন্য যোগ্য হয় তাহলে আপনি এখন এখন একটি সবুজ বাটন ইনস্টল করতে পারেন এটিতে ক্লিক করুন এবং অ্যান্ড্রয়েড এর জন্য উইন্ডোজ সাব সিস্টেম(WSA) ডাউনলোড এবং ইন্সটল করতে স্কিন নির্দেশনা বলি অনুসরণ করুন সর্বদা এটি প্রধানত শেষ স্ক্রিনে পরবর্তী এবং ডাউনলোড ক্লিক করা জড়িত।

০৪।ইন্সটল করার পর android hom স্ক্রিনের জন্য উইন্ডোজ ছাপ সিস্টেমটি কেমন দেখায় তাই এখানে

id="শীক্ষাথীদের জন্য২৩টি সেরা আপ" লিংকিংঃ https://www.shobnumblog.com/2023/05/blog-post_46.html


class="https://www.blogger.com/blog/post/edit/6957608515126892551/3460192796199003209https://www.blogger.com/blog/post/edit/6957608515126892551/346019279619900320"

.০৫।এখন আপনি অ্যান্ড্রয়েড এর জন্য উইন্ডোজ সাউন্ড সিস্টেম ইন্সটল করছেন এটি amazon app ইন্সটল করেছেন। অ্যামাজন অ্যাপ ইনস্টল করার সময়। আপনার উইন্ডোস ১১ পিসিতে অ্যামাজন এপ স্টোর ডাউনলোড করতে সরাসরি এই লিংকটি ব্যবহার করুন। আপনার পিছে যোগ্য হলে আপনি এপেন নামের নিচে।

০৬।অ্যাপ ইন্সটল করার পর আপনারা উইন্ডোজ ১১ পিসিতে অ্যামাজন অ্যাপ স্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করা শুরু করতে সাইন ইন করুন মনে রাখবেন যে অ্যাপ স্টোর অ্যাক্সেস করার জন্য আপনার একটি ইউ এস ভিডিও ভিত্তিক আমাজন একাউন্ট এর প্রয়োজন হবে।

০৭।লগইন করার পরে আপনি অ্যামাজন এপ স্টোর বর্তমানে উপলব্ধ অ্যান্ড্রয়েড অ্যাপস গুলিতে এক্সেস পাবেন এটি আপনার পিসিতে কিছুটা  আলাদা দেখতে পারেন কারণ। এটি একটি মোবাইল সংরক্ষণ।

০৮।অ্যামাজন অ্যাপ স্টোর থেকে অ্যাপগুলি পরীক্ষা করার জন্য আমি Godus নামে একটি অ্যাপ ডাউনলোড করছি। নিচে দেখানো হিসেবে এডি ইনস্টল হয়ে গেছে আপনার প্রত্যাশা অনুযায়ী কাজ করছে সুতরাং এভাবে আপনি আপনার windows 11 পিসিতে এন্ড্রয়েড ১১ভিত্তিক WSA ইন্সটল করতে হবে। আপনি যদি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২.১ WSA তাহলে একটি চ্যানেলে যান(রিভিউ রিলিজ বিস্তারিত






এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url